রাজ্যের সরকারি চাকরি প্রার্থীদের জন্য বিরাট | কলকাতা পুলিশ আবারও নতুন কর্মী নিয়োগ করানো হবে | একটি অফিসিয়াল অর্ডার প্রকাশিত হয়েছে | বিস্তারিত তথ্য নিচে উল্লেখ করা হয়েছে - 
নোটিশ নাম্বার :- 330-PL/PA/IC-02/2023

কলকাতা পুলিশে আবারও নতুন করে কর্মী নিয়োগের অফিসিয়াল আপডেটে প্রকাশিত হয়েছে । যেখানে প্রায় ৩০৬ টি নতুন শূন্যপদে সাব ইন্সপেক্টর অফ পুলিশ ও সাব- ইন্সপেক্ট্রেস পুলিশ পদে এই নিয়োগ করানো হবে । এদের সকলকেই কলকাতার অন্তর্গত বিভিন্ন পুলিশ স্টেশনে পোস্টিং করানো হবে। 

নবান্নের তরফ থেকে একটি অর্ডার বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যেখানে বলা হয়েছে যে, কলকাতা পুলিশে নতুন করে তিনশোর বেশি শূন্যপদে পুরুষ এবং মহিলা সাব ইন্সপেক্টর নিয়োগ করানো হবে । 

বর্তমানে কলকাতা পুলিশের একটি নিয়োগ প্রক্রিয়া চলছে। অনেকেই ২০২২ এর কলকাতা পুলিশের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। কিন্তু সেই নিয়োগ প্রক্রিয়া চলাকালীন আবারও নতুন করে শূন্যপদ ঘোষিত করলো । 


অফিসিয়াল অর্ডার নোটিশ অনুযায়ী কলকাতা পুলিশের অধীনে আরও নতুন করে ৩০৬টি শূন্যপদে নিয়োগের যে অর্ডার প্রকাশিত হয়েছে সেটি - 

(১) সাব ইন্সপেক্টর (পুরুষ)- ২৮৮ টি শূন্যপদে নিয়োগ |

(২) সাব ইন্সপেকট্রেস (মহিলা)- ১৮ টি শূন্যপদে নিয়োগ |

উক্ত পদে প্রার্থীদের পে ব্যান্ড ৩ অনুযায়ী প্রতি মাসে ৭,১০০/- টাকা থেকে ৩৭,৬০০/- টাকা এবং সাথে পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন ভাতা কলকাতা সাব-ইন্সপেক্টরদের বেতন হিসেবে দেওয়া হবে । 

আপনাকে জানিয়ে দিই এই ৩০৬ শূন্যপদে নিয়োগের প্রক্রিয়া এখনই শুরু হচ্ছে না। কলকাতা পুলিশের যে নিয়োগ প্রক্রিয়াটি বর্তমানে চলছে তা সম্পন্ন হওয়ার পরেই নতুন করে উক্ত তিন শতাধিক শূন্যপদে Sub-Inspector এবং Sub-Inspectress নিয়োগ করা হবে। 

কলকাতা পুলিশে নিয়োগের নতুন কোন বিজ্ঞপ্তি প্রকাশিত হলেই আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাকে জানিয়ে দেবো। ডেইলি চাকরির আপডেট পেতে আমাদের ওয়েব সাইটে নিয়মিত ভিজিট করতে একদম ভুলবেন না।

➡️ Official Order :- Download Now
➡️ Join Telegram :- Click Here
➡️ Job News App :- Download Now